আজ সোমবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ২৮ মে ২০১৮ খ্রিস্টাব্দ
শিরোনাম: মিসরে মসজিদে নিহত ২৩০ সমবেদনায় মার্কিন প্রেসিডেন্ট!       কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত-১৫       এস এ পরিবহনের গাড়িতে আগুন ৪৫ লাখ টাকার মালামাল ভস্মিভুত       শেরপুরের ঝিনাইগাতীতে দেড় বছরেও উদ্বোধন হয়নি ফায়ার সার্ভিস স্টেশন       ৯ রানের জয় পেলো খুলনা       শপথ নিলেন জিম্বাবুয়ের নতুন প্রেসিডেন্ট এমারসন নানগাগবা       প্রধানমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে গুমের সঙ্গে সরকার জড়িত : মির্জা ফখরুল      
 / বিনোদন / কি দেখালেন রানি?
ডেসটিনি অনলাইন :
Published : Friday, 24 November, 2017 at 4:20 PM, Update: 24.11.2017 5:09:55 PM, Count : 281
কি দেখালেন রানি? মার্দানি’-র পর থেকে অনেকদিন সিলভার পর্দায় দেখা মেলেনি রানি মুখার্জিকে। পরে মা হয়েছেন তিনি। তার কোল আলো  করে এসেছে মেয়ে আদিরা। বাচ্চার জন্মের পর থেকে ক্যামেরার সামনে আসেননি রানি'মা'। জানাগেছে, এবার নাকি ‘হিচকি’ দিয়ে ফের বলিউড মাতাবেন রানি। ছবি মুক্তির আগেই ফের অন্য ভাবে দেখা গেল বলিউড ডিভাকে। 

এই বছর দুর্গাপুজোয় বাঙ্গালি সাঁজে দেখা গিয়েছিল রানিকে। যা দেখে পাপারাতজির চোখ উল্টে গিয়েছিল। কিন্তু, এবার তাকে দেখা গেল অন্যরকম সাঁজে। কালো টি শার্টের সঙ্গে চামড়ার জ্যাকেট, সঙ্গে ব্লু ডেনিম এবং সাদা রঙের জুতোয় হাঁটতে দেখা গেল চোপড়া বাড়ির বঁধুকে।তবে রানির ঠোট পলিশ এর রং নিয়ে কিন্তু ফ্যাশন পুলিস বেশ  কিছুটা বাঁকা চোখেই তাকাতে শুরু করেছে। বলিউডের এক সময়ের অন্যতম অভিনেত্রী হয়েও এই ডিভা কীভাবে ‘ফ্যাশন  মিসটেক’  করলেন, তা নিয়ে চলছে ব্যাপক পর্যাজালচন সেই ছবি নিচে।।
কি দেখালেন রানি?

  



দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162