আজ শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ২৫ মে ২০১৮ খ্রিস্টাব্দ
শিরোনাম: মিসরে মসজিদে নিহত ২৩০ সমবেদনায় মার্কিন প্রেসিডেন্ট!       কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত-১৫       এস এ পরিবহনের গাড়িতে আগুন ৪৫ লাখ টাকার মালামাল ভস্মিভুত       শেরপুরের ঝিনাইগাতীতে দেড় বছরেও উদ্বোধন হয়নি ফায়ার সার্ভিস স্টেশন       ৯ রানের জয় পেলো খুলনা       শপথ নিলেন জিম্বাবুয়ের নতুন প্রেসিডেন্ট এমারসন নানগাগবা       প্রধানমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে গুমের সঙ্গে সরকার জড়িত : মির্জা ফখরুল      
 / রাজনীতি / 'সততা যোগ্যতা, দক্ষতা ও উন্নয়ন কাজের জন্য আগামীতে আওয়ামী লীগই নির্বাচিত হবে'
গাজীপুরে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের
জাহাঙ্গীর আলম,ডেসটিনি অনলাইন :
Published : Friday, 24 November, 2017 at 2:14 PM, Update: 24.11.2017 2:37:20 PM, Count : 115
'সততা যোগ্যতা, দক্ষতা ও উন্নয়ন কাজের জন্য আগামীতে আওয়ামী লীগই নির্বাচিত হবে'বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,সততা যোগ্যতা, দক্ষতা ও উন্নয়ন কাজের জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওমীলীগই নির্বাচিত হবে। জনগণ কাজের মূল্যায়ন করবে অবশ্যই। বিএনপি’র সমালোচন করে মন্ত্রী বলেন,আগামী নির্বাচনে কে বিজয়ী হবে তা নিয়ে কোন মন্তব্য করতে চাই না জনই নির্ধারণ করবে কে ক্ষমতায় আসবে আর কে সরকার গঠন করবে।

শুক্রবার সকাল ১১ টায় গাজীপুরের চন্দ্রা ত্রিমোড়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চোর লেনের চলমান উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শন কালে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। এসময় ওবায়দুল কাদের এমপি বলেছেন,বিএনপির এমন কোন কাজ নেই, তাদের কাজের কোন নিদর্শন নেই যেজন্য জনগন তাদের বিপুল সংখ্যায় ভোট দিতে পারে। বড় দল হিসেবে নির্বাচন হলে বিএনপি আসন পাবে না, কত আসন পাবে সেটি আমি জানি না। সেটা আল্লাহ পাক জানেন, জনগন জানেন।

এসময় মন্ত্রীর সাথে ঢাকা বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী সবুজ উদ্দিন খান, গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ডিকেএন নাহিন রেজা, গাজীপুর হাইওয়ে পুলিশ সুপার শফিকুল ইসলামসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্ত্রী বলেন, আমি আস্থাশীল,দেশ যেভাবে উন্নয়ণের মহাসড়ক ধরে এগিয়েছে যাচ্ছে। রাজনীতিতে সততা, দক্ষতার কোন বিকল্প নেই।আজকে বিশ্ব স্বীকৃত সৎ রাজনীতি করছেন বাংলাদেশের প্র্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৭৩টি দেশের সৎ রাজনীতির হিসেবে আমাদের প্রধানমন্ত্রী অবস্থান তৃতীয় নম্বরে। কাজেই সততা, দক্ষতায় আজ যিনি বিশ্ব স্বীকৃত তার নেতৃত্বে আগামী নির্বাচনে বিএনপিকে পরাজিত করে বিজয়ী হব।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162