আজ শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ২৫ মে ২০১৮ খ্রিস্টাব্দ
শিরোনাম: মিসরে মসজিদে নিহত ২৩০ সমবেদনায় মার্কিন প্রেসিডেন্ট!       কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত-১৫       এস এ পরিবহনের গাড়িতে আগুন ৪৫ লাখ টাকার মালামাল ভস্মিভুত       শেরপুরের ঝিনাইগাতীতে দেড় বছরেও উদ্বোধন হয়নি ফায়ার সার্ভিস স্টেশন       ৯ রানের জয় পেলো খুলনা       শপথ নিলেন জিম্বাবুয়ের নতুন প্রেসিডেন্ট এমারসন নানগাগবা       প্রধানমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে গুমের সঙ্গে সরকার জড়িত : মির্জা ফখরুল      
 / অর্থ ও বাণিজ্য / বার্জার অ্যাওয়ার্ড ফর এক্সেলেন্স ইন আর্কিটেকচার -এর পুরস্কার বিতরণী
রেজাউল ইসলাম,ডেসটিনি অনলাইন :
Published : Thursday, 23 November, 2017 at 8:43 PM, Update: 24.11.2017 10:08:46 AM, Count : 69
বার্জার অ্যাওয়ার্ড ফর এক্সেলেন্স ইন আর্কিটেকচার -এর পুরস্কার বিতরণীআজ ২৩ নভেম্বর সন্ধ্যা ৬ টায় ৮ম বার্জার অ্যাওয়ার্ড ফর এক্সেলেন্স ইন আর্কিটেকচার (বি.এ.ই.এ) এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হলো ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে।  বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড ২০০৩ সাল থেকে ইনস্টিটিউট অব আর্কিটেক্টস বাংলাদেশ (আইএবি) এর সহযোগিতায় দুই বছর পরপর এই প্রতিযোগিতা আয়োজন করে আসছে, যা অসংখ্য মেধাবী স্থাপতিদের উৎসাহ এবং অনুপ্রেরণা যুগিয়েছে।
অনুষ্ঠানে  বার্জার পেইন্টস বাংলাদেশ লিঃ এর ম্যানেজিং ডিরেক্টর রুপালী চৌধুরী দেশের স্বনামধন্য স্থপতিদের প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং বিজয়ীদেরকে অভিনন্দন জানান। ইনস্টিটিউট অব আর্কিটেক্টস বাংলাদেশ (আইএবি) এর প্রেসিডেন্ট স্থপতি কাজী গোলাম নাসির তার বক্তব্যে এই অ্যাওয়ার্ড প্রোগামের সাফল্যের কথা তুলে ধরেন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এবারের প্রতিযোগিতার অ্যাওয়ার্ড কো-অর্ডিনেটর স্থপতি শাহনেওয়াজ মাসুদ।
অ্যাওয়ার্ড বিজয়ীদের মাঝে সার্টিফিকেট প্রদান করেন বার্জার পেইন্টস বাংলাদেশ লিঃ এর এমডি রুপালী চৌধুরী এবং ক্রেস্ট তুলে দেন আইএবি এর প্রেসিডেন্ট স্থপতি কাজী গোলাম নাসির। 

এ বছর অ্যাওয়ার্ড প্রোগামের বিভিন্ন ক্যাটাগরিগুলো হলো: ১. সিঙ্গেল ফ্যামিলি রেসিডেন্স, ২. মাল্ট-ফ্যামিলি রেসিডেন্স,  ৩. ইন্ডাস্ট্রিয়াল,  ৪. কমার্শিয়াল/ মার্কেন্টাইল/ কমার্শিয়াল আউটলেটস, ৫. কালচার, কনভারভেশন ও ইনস্টিটিউশন, ৬. আরবান ল্যান্ডস্কেপ, রেনোভেশন ও আদারস এবং ৭. বার্জার ইয়াং আর্কিটেক্টস অ্যাওয়ার্ড।
সিঙ্গেল ফ্যামিলি রেসিডেন্স ক্যাটাগরিতে কুলাউড়াতে অবস্থিত গেস্ট বাংলো, এলএইচ টিবি-এর জন্য পুরস্কৃত হয়েছেন স্থপতি নাহাস আহমেদ খলিল, স্থপতি রাজিব হাসান চৌধুরী এবং স্থপতি মুমতাহিনা রিফাত রুবামা। এই ক্যাটাগরিতে কমেন্ডেশন অ্যাওয়ার্ড পেয়েছেন স্থপতি মোহাম্মদ জাকিউল ইসলাম, স্থপতি নিতি মাহবুব এবং স্থপতি ওয়ারিস উল আম্বিয়া,  কোনাবাড়িতে অবস্থিত তাদের ভ্যাকেশন হাউস প্রকল্পের জন্য এবং স্থপতি রফিক আজম, তার 'নিকুঞ্জ রেসিডেন্স' প্রকল্পের জন্য।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162