আজ শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ২৫ মে ২০১৮ খ্রিস্টাব্দ
শিরোনাম: মিসরে মসজিদে নিহত ২৩০ সমবেদনায় মার্কিন প্রেসিডেন্ট!       কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত-১৫       এস এ পরিবহনের গাড়িতে আগুন ৪৫ লাখ টাকার মালামাল ভস্মিভুত       শেরপুরের ঝিনাইগাতীতে দেড় বছরেও উদ্বোধন হয়নি ফায়ার সার্ভিস স্টেশন       ৯ রানের জয় পেলো খুলনা       শপথ নিলেন জিম্বাবুয়ের নতুন প্রেসিডেন্ট এমারসন নানগাগবা       প্রধানমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে গুমের সঙ্গে সরকার জড়িত : মির্জা ফখরুল      
 / অপরাধ ও ‍আইন / জয়দেবপুরে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড
ডেসটিনি অনলাইন
Published : Thursday, 23 November, 2017 at 12:31 PM, Update: 23.11.2017 2:27:04 PM, Count : 89
জয়দেবপুরে স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ডগাজীপুরের জয়দেবপুরে স্ত্রীকে হত্যার দায়ে এক ব্যক্তির ফাঁসির রায় দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে গাজীপুরের দায়রা জজ এ কে এম এনামুল হক এ রায় দেন।

অন্য একটি ধারায় আসামি আয়নাল হককে ৫ বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক মাস কারাদণ্ড দিয়েছেন আদালত। আয়নাল গাজীপুর সিটি করপোরেশনের বাইমাইল পশ্চিমপাড়ার মো. আবদুল মান্নানের ছেলে।

গাজীপুর আদালতের পিপি হারিছ উদ্দিন আহম্মদ জানান, স্বামী আয়নালসহ গাজীপুরের বাইমাইল পশ্চিমপাড়ায় বাবার বাড়িতে থাকতেন আনোয়ারা বেগম। ২০১৫ সালের ১ জানুয়ারি রাতে আনোয়ারা অগ্নিদগ্ধ হয়ে মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আয়নাল ও আনোয়ারার ভাই আমজাদ হোসেন আঞ্জুকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তাদের কথাবার্তায় গড়মিল পেয়ে দু'জনকে আটক করা হয়।

পিপি আরও জানান, এরপর এ ঘটনায় এসআই রফিকুল বাদী হয়ে আনোয়ারা স্বামী ও ভাইয়ের বিরুদ্ধে মামলা করেন। মামলায় অভিযোগ করা হয়, পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধের জেরে ভাই আঞ্জু ভগ্নিপতি আয়নালের সহযোগিতায় আনোয়ারাকে গলা টিপে হত্যা করেন। পরে ঘটনা ভিন্ন খাতে নেওয়ার জন্য গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন তারা। এরপর মামলাটি পিআইডি'র ছয় কর্মকর্তা তদন্ত করেন। তদন্ত শেষে পুলিশ শুধু আয়নালের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়। আদালতও আয়নালকে দোষী সাব্যস্ত করে।

হারিছ উদ্দিন বলেন, মামলাটি প্রায় তিন বছর আগে দায়ের করা হলেও এ বছরের ৯ আগস্ট আদালতে ওঠে। মামলায় মোট নয়জনের সাক্ষ্য নেওয়া হয়েছে। আসামিপক্ষে মামলা পরিচালনা করেন- মো. আব্দুস সোবহান, জেবুন্নেছা মিনা ও মোহাম্মদ আলী তারেক বুলবুল।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162