আজ শুক্রবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ২৫ মে ২০১৮ খ্রিস্টাব্দ
শিরোনাম: মিসরে মসজিদে নিহত ২৩০ সমবেদনায় মার্কিন প্রেসিডেন্ট!       কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত-১৫       এস এ পরিবহনের গাড়িতে আগুন ৪৫ লাখ টাকার মালামাল ভস্মিভুত       শেরপুরের ঝিনাইগাতীতে দেড় বছরেও উদ্বোধন হয়নি ফায়ার সার্ভিস স্টেশন       ৯ রানের জয় পেলো খুলনা       শপথ নিলেন জিম্বাবুয়ের নতুন প্রেসিডেন্ট এমারসন নানগাগবা       প্রধানমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে গুমের সঙ্গে সরকার জড়িত : মির্জা ফখরুল      
 / লাইফস্টাইল / আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?
ডেসটিনি অনলাইন
Published : Thursday, 23 November, 2017 at 12:14 PM, Count : 100
আজকের রাশিফল : দিনটি কেমন যাবে?আজ কেমন যাবে ২৩/১১/২০১৭

বোঝাবুঝির অবসান কুম্ভের, কন্যার পদোন্নতির সম্ভাবনা

আজ ৯ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ এবং ৩ রবিউল আউয়াল ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ ধনু রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৬-২৯ মিনিটে এবং সূর্যাস্ত ৫-১৬ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৫। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা: ৩ ও ৫। শুভ বার: বুধ ও বৃহস্পতি। শুভ রত্ন: পান্না ও পোখরাজ। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—


মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
শান্তিপূর্ণ বাড়ির পরিবেশ ও কর্মক্ষেত্রে সহায়তামূলক পরিবেশ আনন্দিত ও সন্তুষ্ট করবে। যেসব পরিস্থিতিতে মিষ্টি কথায় মসৃণভাবে কাজ হয়ে যায়, সেখানে আক্রমণাত্মক হবেন না। মায়ের কাছ থেকে সুসংবাদ পাওয়ার আশা রাখতে পারেন। সহকর্মীরা কাজে সাহায্য করবেন। প্রেমের সাফল্য আত্মবিশ্বাস বাড়াবে।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৬

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
মানসিক দৃঢ়তা ও আত্মবিশ্বাস যৌথভাবে প্রেমের সাফল্যের দিকে এগিয়ে নিয়ে যাবে। কাজগুলি সফলভাবে ও সময়ে শেষ করতে বন্ধুরা সাহায্য করবে। সময়টি নতুন জামাকাপড় ও অন্য সামগ্রী কেনাকাটা করার জন্য আদর্শ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৯

মিথুন: (২২মে – ২১ জুন)
প্রেমে ভুল বোঝাবুঝির সম্ভাবনা। আর্থিক ও সামাজিক সমস্যা। ভ্রমণের যোগ। পথে হঠাৎ আঘাত। যাত্রাযোগ শুভ। কর্মে ব্যস্ততা। শারীরিক সমস্যা।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
শরীর সম্পূর্ণ সুস্থ নাও থাকতে পারে। দুর্বল, অলস ও বিরক্তবোধ করতে পারেন। ব্যবসায় সাময়িক বিভ্রান্তি মানসিক শান্তিতে ব্যাঘাত ঘটাতে পারে। প্রেমে সমস্যা তৈরি করতে পারে এমন পরিস্থিতি এড়িয়ে চলুন। ব্যবসার অংশীদার ও প্রতিযোগীদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৭

সিংহ: (২৩ জুলাই- ২৩ আগস্ট)
নানা কারণে বিরক্তবোধ করতে পারেন। প্রেম নিয়ে সমস্যা শান্তির ব্যাঘাত ঘটাতে পারে। প্রেম নিয়ে বিতর্কের পরিস্থিতি এড়িয়ে চলুন। ব্যবসার অংশীদার ও প্রতিযোগীদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
ইতিবাচক শক্তি ও সৌভাগ্য বহন করে আনবে। সামাজিক স্বীকৃতি লাভ ও পদোন্নতির সম্ভাবনা। নিজের সাফল্যের জন্য এবং সন্তানদের অগ্রগতির জন্য বাড়িতে আনন্দ উৎসব পালন করার পরিকল্পনা করবেন। প্রেমযোগে আশাপ্রদ ফল পাবেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৯

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
বিভিন্ন ক্ষেত্রে সাফল্য, আয় বৃদ্ধি, আপনাকে আনন্দিত ও সন্তুষ্ট করবে। বন্ধুদের জন্য অনেক কিছু করবেন, প্রতিদানে তাদের থেকে উপকৃতও হবেন। আপনি কোনো জায়গায় ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। প্রেমের যোগ আছে। যাত্রাযোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা : ২১

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে কাছের লোকদের বাগবিতণ্ডা এড়িয়ে চলুন। সম্ভবত দিনটি খুব ক্লান্তিকর হবে। বন্ধুত্ব ও প্রেমের সম্পর্কে নেতিবাচক প্রতিক্রিয়া দেখতে পাবেন। বন্ধুদের সঙ্গে বিতর্ক ও ঝগড়া এড়িয়ে চলুন। যে কোনোরকম মতবিরোধ এড়িয়ে চলুন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
আত্মবিশ্বাস ও ভাবনার স্বচ্ছতা আপনাকে সমস্ত কাজে দ্রুত সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। এটি সামাজিক অবস্থানকে আরও দৃঢ় করবে। প্রেমে সফল হবেন। গুরুজনরা, বিশেষত বাবা উপকারে আসবেন। যাত্রাযোগে বাধা।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৩

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
সাবধানে কাজ করুন এবং সতর্ক থাকুন। শরীরের যত্ন নিন এবং বিশ্রাম করুন। প্রেম নিয়ে মন আজ হতাশা ও অসন্তোষে পরিপূর্ণ থাকতে পারে। যেটি নেতিবাচকতা, অস্থিরতা ও বিরক্তির জন্ম দিতে পারে। পরীক্ষায় খুব ভালো ফল করতে হলে শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে। যাত্রাযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
কাজে ঊর্ধ্বতনদের সাহায্য পাওয়া ও সরকারি কাজে উপকৃত হওয়ার সম্ভাবনা। ধারণাগুলি অন্যদের কাছে পৌঁছে দিতে আপনি সফল হবেন। বন্ধু ও প্রতিবেশীদের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান হবে। চিন্তা-ভাবনা, কাজ ও ব্যবহারে লক্ষ্যণীয় ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৬

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ভাগ্যের লেখচিত্রটি যেন আকাশ ছোঁবে। বাবার কাছ থেকে আপনি উপকৃত হতে পারেন। প্রেমের ক্ষেত্রে সচেষ্ট হতে হবে, তবেই সাফল্য পাবেন। সন্তানদের ভালো ও সুনিশ্চিত ভবিষ্যতের জন্য বিনিয়োগ করতে পারেন।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১১


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162