আজ সোমবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ২৮ মে ২০১৮ খ্রিস্টাব্দ
শিরোনাম: মিসরে মসজিদে নিহত ২৩০ সমবেদনায় মার্কিন প্রেসিডেন্ট!       কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত-১৫       এস এ পরিবহনের গাড়িতে আগুন ৪৫ লাখ টাকার মালামাল ভস্মিভুত       শেরপুরের ঝিনাইগাতীতে দেড় বছরেও উদ্বোধন হয়নি ফায়ার সার্ভিস স্টেশন       ৯ রানের জয় পেলো খুলনা       শপথ নিলেন জিম্বাবুয়ের নতুন প্রেসিডেন্ট এমারসন নানগাগবা       প্রধানমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে গুমের সঙ্গে সরকার জড়িত : মির্জা ফখরুল      
 / প্রথম পাতা / ডেসটিনি সম্পাদক রফিকুল আমীনকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীর কাছে সাংবাদিক নেতাদের আহ্বান
জুয়েল হালদার
Published : Friday, 23 June, 2017 at 9:43 PM, Count : 287
ডেসটিনি সম্পাদক রফিকুল আমীনকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীর কাছে সাংবাদিক নেতাদের আহ্বানদৈনিক ডেসটিনি সম্পাদক মোহাম্মদ রফিকুল আমীনের নিঃশর্ত মুক্তি ও সকল কর্মকর্তা-কর্মচারীর বেতন-বোনাস পরিশোধের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন দৈনিক ডেসটিনির সাংবাদিক-কর্মচারীরা। গতকাল বৃহস্পতিবার বেলা ১২টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
দৈনিক ডেসটিনির প্রধান সমন্বয়কারী ও বিশেষ প্রতিনিধি খাজা খন্দকারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তারা বলেন, বর্তমান সরকার মিডিয়াবান্ধব। তাই দ্রুত আমাদের সম্পাদককে মুক্তি দিয়ে আমাদের বেতন-বোনাস পরিশোধের সুযোগ দিন, নয়তো এবারের ঈদে আমাদের সকল সাংবাদিক-কর্মচারীকে মানবেতর জীবনযাপন করতে হবে। তাছাড়া বর্তমান প্রধানমন্ত্রী ও প্রধান বিচারপতি যেখানে বলেছেন বিনাবিচারে দীর্ঘদিন কেউ কারাগারে থাকতে পারবে না; সেখানে দৈনিক ডেসটিনি সম্পাদক দুদকের ধারণাগত অভিযোগ নিয়ে প্রায় ৬ বছরের মতো সময় ধরে বিনাবিচারে কারাগারে রয়েছেন। তাই মোহাম্মদ রফিকুল আমীনকে মুক্তি দেওয়ার ব্যাপারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন ডেসটিনির সাংবাদিক-কর্মচারীরা। বক্তারা প্রধানমন্ত্রীর উদ্দেশে আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, আপনার বলিষ্ঠ নেতৃত্বে দেশ যেখানে উন্নয়নের মহাসড়কের দিকে নিয়ে যাচ্ছেন আমরা দৈনিক ডেসটিনি পরিবারও আপনার বলিষ্ঠ নেতৃত্বের সাথে থাকতে চাই।
এ মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএফইউজে মহাসচিব ওমর ফারুক। তিনি তার বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, আপনি আমাদের সাংবাদিকদের অত্যন্ত কাছের মানুষ বলে আমি মনে করি। তাই আপনার একটু আন্তরিক হস্তক্ষেপই পারে আমাদের প্রিয় সম্পাদক মোহাম্মদ রফিকুল আমীনকে মুক্তি দিতে। আর দৈনিক ডেসটিনি সম্পাদক রফিকুল আমীন মুক্ত হলে আজ যেসব সাংবাদিক রাস্তায় এসে দাঁড়িয়েছেন তাদের ঈদের আনন্দ পূর্ণতা পাবে। নতুবা গত ৫টি ঈদের মতো এবারের ঈদেও তাদের মানবেতর জীবনযাপন করতে হবে।
অন্যদের মধ্যে বক্তৃতা করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ। তিনি তার বক্তৃতায় বলেন, দৈনিক ডেসটিনি মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। পত্রিকাটি প্রতিষ্ঠালগ্ন থেকেই মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার সরকারের শুরু থেকেই সকল ইতিবাচক সংবাদ পরিবেশন করাই এ পত্রিকাটির লক্ষ্য ও উদ্দেশ্য, যা বর্তমানেও অব্যাহত রয়েছে। এছাড়া ঈদের আনন্দ সকলের; কিন্তু সেই ঈদে আমাদের কিছু সহকর্মী এখনো বেতনভাতা না পেয়ে চরম হতাশার মাঝে দিন পার করছেন।
এ সময় আরো বক্তৃতা করেন দৈনিক ডেসটিনির সমন্বয়কারী মোশাররফ হোসেন, দৈনিক ডেসটিনির ভারপ্রাপ্ত বার্তা সম্পাদক বজলুর রায়হান, ভারপ্রাপ্ত প্রধান প্রতিবেদক কাঞ্চন কুমার দে, দৈনিক ডেসটিনির ফিচার সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য দুলাল খান, সাংবাদিক রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু, জাহাঙ্গীর বাবু, দৈনিক ডেসটিনির সাব-এডিটর সৈয়দ দেলোয়ার, নারী সাংবাদিক নেত্রী ও দৈনিক ডেসটিনির সাব-এডিটর দিলরুবা খান, সিনিয়র রিপোর্টার জুয়েল হালদার, ফটোসাংবাদিক সালাহউদ্দিন আহমেদ ভুলু, সম্পাদনা সহকারী দুলাল চন্দ্র দে, মো. রুহুল আমীন ও বেবী ইসলাম; দৈনিক ডেসটিনির সার্কুলেশন ম্যানেজার দেবেন্দ্রনাথ মজুমদার, জাহাঙ্গীর, মিজানুর রহমান, ফরহাদ হোসেন, ওমর ফারুক, দৈনিক ডেসটিনির মার্কেটিং এক্সিকিউটিভ মো. সাব্বির হোসেন, একরামুল হক চৌধুরী, এ কে এম বেলাল হোসেন, রবিউল ইসলাম, কবির হাওলাদার, গিয়াসউদ্দীন সবুজ, এনায়েত হোসেন সাগর, শাহজাদা মোহাম্মদ আইয়ুব প্রমুখ।




দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162