আজ সোমবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ২৮ মে ২০১৮ খ্রিস্টাব্দ
শিরোনাম: মিসরে মসজিদে নিহত ২৩০ সমবেদনায় মার্কিন প্রেসিডেন্ট!       কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত-১৫       এস এ পরিবহনের গাড়িতে আগুন ৪৫ লাখ টাকার মালামাল ভস্মিভুত       শেরপুরের ঝিনাইগাতীতে দেড় বছরেও উদ্বোধন হয়নি ফায়ার সার্ভিস স্টেশন       ৯ রানের জয় পেলো খুলনা       শপথ নিলেন জিম্বাবুয়ের নতুন প্রেসিডেন্ট এমারসন নানগাগবা       প্রধানমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে গুমের সঙ্গে সরকার জড়িত : মির্জা ফখরুল      
 / অপরাধ ও ‍আইন / এএসপি মিজানুরের মরদেহ আঘাতের চিহ্ন, উদ্ধারের ঘটনায় হত্যা মামলা
ডেসটিনি অনলাইন
Published : Thursday, 22 June, 2017 at 2:37 PM, Update: 22.11.2017 12:17:11 PM, Count : 104
এএসপি মিজানুরের মরদেহ আঘাতের চিহ্ন, উদ্ধারের ঘটনায় হত্যা মামলাআশুলিয়ার বিরুলিয়ায় নিহত এএসপি মিজানুর রহমানের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন ময়না তদন্তকারী চিকিৎসক।

ঢাকা মেডিকেলে আজ সকাল সাতটা থেকে আটটা পর্যন্ত এএসপি মিজানের ময়নাতদন্ত করে একথা জানান ঢাকা মেডিকেলের ফরেনসিক বিভাগের প্রভাষক ডা. প্রদীপ বিশ্বাস।

ড. প্রদীপ বিশ্বাস বলেন, নিহত মিজানুরের শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। শরীরের চামড়ার নিচে জমাট রক্ত দেখা গেছে। গলায় দাগ রয়েছে।
আমরা লাশের ভিসেরা সংরক্ষণ করেছি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।


বুধবার দুপুরে মিরপুরের বেড়িবাঁধে এ এস পি মিজানের লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেলের মর্গে পাঠায় পুলিশ। এর আগে ভোরে সেহরি খাওয়ার পর উত্তরার বাড়ি থেকে কর্মস্থল সাভারের উদ্দেশ্য রওনা হন হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান তালুকদার।

দুপুরের দিকে হঠাৎই তার পরিবারের কাছে মুঠোফোনে খবর আসে, বিরুলিয়া ব্রিজের উত্তর দিকে ঝোপের ভেতরে পড়ে আছে মিজানুর রহমানের লাশ। এ ঘটনায় গত রাতে হাইওয়ে পুলিশের এএসপি মিজানুর রহমানের মরদেহ উদ্ধারের ঘটনায় রুপনগর থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার রাতে নিহতের ছোট ভাই মাসুম তালুকদার বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলা নং ১৯।

বিষয়টি নিশ্চিত করে রুপনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ শহীদ আলম বলেন, এএসপি মিজানুর রহমান হত্যার ঘটনায় তার ছোট ভাই মাসুম তালুকদার ৩০২, ২০১ ও ৩৪ পেনাল কোড ধারায় একটি হত্যা মামলা করেছেন। মামলার আসামি অজ্ঞাত। মামলা দ্রুত তদন্ত শেষে নিষ্পত্তির জন্য থানার ইন্সপেক্টর আখতারুজ্জামান ইলিয়াসকে নির্দেশনা দেয়া হয়েছে।

ওসি জানান, বুধবার দুপুরে রাজধানীর মিরপুরের রুপনগর থানাধীন বিরুলিয়া ব্রিজের পাশ থেকে হাইওয়ে পুলিশের এএসপি মিজানুর রহমানের মরদেহ উদ্ধার করা হয়। সুরতহাল করার সময় নিহতের গলায় গার্মেন্টের ঝুট কাপড় পেঁচানো ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হয় তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162