আজ সোমবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ, ২৮ মে ২০১৮ খ্রিস্টাব্দ
শিরোনাম: মিসরে মসজিদে নিহত ২৩০ সমবেদনায় মার্কিন প্রেসিডেন্ট!       কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত-১৫       এস এ পরিবহনের গাড়িতে আগুন ৪৫ লাখ টাকার মালামাল ভস্মিভুত       শেরপুরের ঝিনাইগাতীতে দেড় বছরেও উদ্বোধন হয়নি ফায়ার সার্ভিস স্টেশন       ৯ রানের জয় পেলো খুলনা       শপথ নিলেন জিম্বাবুয়ের নতুন প্রেসিডেন্ট এমারসন নানগাগবা       প্রধানমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে গুমের সঙ্গে সরকার জড়িত : মির্জা ফখরুল      
 / তথ্য ও প্রযুক্তি / রাজধানীর দক্ষিণ সিটিতে ৩১শ টেলিফোন-ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন
ডেসটিনি অনলাইন
Published : Tuesday, 20 June, 2017 at 9:01 PM, Count : 161
রাজধানীর দক্ষিণ সিটিতে ৩১শ টেলিফোন-ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্নঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন ও ওয়াসার উন্নয়নকাজের জন্য ভূ-গর্ভস্থ ক্যাবল ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ায় কয়েকটি এলাকায় বাংলাদেশ টেলিকমিউনিকেশনস কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) তিন হাজার ১০০ টেলিফোন ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হয়েছে।

ওয়াসার ড্রেন নির্মাণ প্রকল্পের কাজে রাস্তা খনন করায় খিলগাঁও চৌরাস্তা, বনশ্রী, গোড়ান ও নন্দীপাড়া, খিলগাঁও বি ব্লক, কাকরাইল, ফকিরাপুল, সিদ্ধেশ্বরী ও সায়েদাবাদ এলাকায় এসব লাইন বিচ্ছিন্ন করা হয়েছে।

এর মধ্যে খিলগাঁও চৌরাস্তা এলাকায় ৫০টি, বনশ্রীতে ৬৫টি, গোড়ান ও ন্দনীপাড়ায় ২১০টি ও খিলগাঁও বি ব্লকে ১৫০টি লাইন বিচ্ছিন্ন পড়েছে। এছাড়া কারকারাইলে ৭৬০টি, শান্তিনগরে ৬৮০টি, ফকিরাপুলে ৪৮০টি, সিদ্ধেশ্বরীতে ৩০০টি, মগবাজারে ২৯৫টি এবং সায়েদাবাদ এলাকায় ১২২টি টেলিফোন ও ইন্টারনেট লাইন বিচ্ছিন্ন হয়েছে।

এসব টেলিফোন ও ইন্টারনেট লাইনে পুনঃসংযোগ দিতে ইতোমধ্যে বিটিসিএল কাজ শুরু করেছে। দ্রুতই পুনরায় সংযোগ দেওয়া হবে জানিয়ে গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে বিটিসিএল।


দৈনিক ডেসটিনি’র অনলাইনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


প্রকাশক ও সম্পাদক : মোহাম্মদ রফিকুল আমীন।
ভারপ্রাপ্ত সম্পাদক : মিয়া বাবর হোসেন।
© ২০১৭ সর্বস্বত্ব সংরক্ষিত | দৈনিক ডেসটিনি.কম
আলী’স সেন্টার, ৪০ বিজয়নগর ঢাকা-১০০০।
বিজ্ঞাপন : ০১৫৩৬১৭০০২৪, ৭১৭০২৮০
email: ddaddtoday@gmail.com, ওয়েবসাইট : www.dainik-destiny.com
ই-মেইল : destinyout@yahoo.com, অনলাইন নিউজ : destinyonline24@gmail.com
Destiny Online : +8801719 472 162